× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ছাতকে আখলাদ হত্যাকাণ্ডে জড়িত আসামির আত্মসমর্পণ

বাংলারজমিন

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার

ছাতকে ব্যবসায়ী আখলাকুর রহমান আখলাদ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত আল-আমিন (২৬) নামের এক আসামি আদালতে আত্মসমর্পণ করেছে। সে উপজেলার মোল্লাআতা গ্রামের সুন্দর আলীর ছেলে। গত সোমবার সুনামগঞ্জ বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। উল্লেখ্য, গত ১৯শে সেপ্টেম্বর রাতে গোবিন্দগঞ্জ বাজার থেকে বাড়িতে যাবার পথে দুর্বৃত্তরা আখলাদকে খুন করে পালিয়ে যায়। রাতে গ্রামের জমি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। আখলাদ গোবিন্দগঞ্জ বাজারের একজন ক্ষুদ্র ব্যবসায়ী। এ হত্যাকাণ্ডের ঘটনায় গত ২১শে সেপ্টেম্বর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন আখলাদের ভাই আশিক আলী। বৃহস্পতিবার ভোরে পুলিশের অভিযানে মৃত ফজলু মিয়ার পুত্র আবু সুফিয়ান সোহাগ (২৬) কে সিলেটের বন্দরবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
তার দেয়া তথ্যমতে হত্যার ঘটনায় জড়িত অপর আসামি দিঘলী-চাকল পাড়া গ্রামের আলিম উদ্দিন (২৮) কে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। থানায় আসামি সোহাগের দেয়া জবানবন্দির ভিডিও ভাইরাল হয়। পুলিশ বিভাগ বিষয়টির তদন্তে কমিটি গঠন করে। বর্তমানে তদন্ত কমিটির কার্যক্রম অব্যাহত রয়েছে। গত সোমবার মামলার প্রধান আসামি আল-আমিন আদালতে আত্মসমর্পণ করেন। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ছাতক থানার এস আই মাহিন উদ্দিন জানান, সুনামগঞ্জের বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেছে আল-আমিন। সে এই হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন জানান, ঘটনার পর থেকে আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আল-আমিন আদালতে আত্মসমর্পণ করেছে। আরও ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর