× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী শেখ হাসিনা: টিটু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। জাতির পিতাকে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্নকে ধূলিসাৎ করার যে অব্যাহত প্রচেষ্টা ছিল তা ভেদ করে জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন এবং অগ্রযাত্রার দিকে দেশকে নিয়ে যাচ্ছেন। তার হাতেই বাংলাদেশ পরিণত হয়েছে উন্নয়নের রোল মডেলে। শুধু জাতীয় নয় আন্তর্জাতিক অঙ্গণে তিনি একজন মহান অনুসরণীয় ব্যক্তিত্ব। তিনি আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী। মেয়র মো. ইকরামুল হক টিটু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেশব্যাপী গণটিকা কর্মসূচির আওতায় ময়মনসিংহ সিটি করপোরেশন আয়োজিত ময়মনসিংহ মেডিকেল কলেজ কেন্দ্রে গণটিকা কার্যক্রম পরিদর্শনকালে একথা বলেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে দেশব্যাপী যে গণটিকা কার্যক্রম পরিচালিত হচ্ছে তার আওতায় নিয়মিত কার্যক্রমের বাইরে সিটি এলাকায় ৭৯টি কেন্দ্রে সাড়ে ১৬ হাজার মানুষকে আজ করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ প্রদান করা হবে। বিশ্বের বহুদেশ যেখানে করোনা টিকা প্রাপ্তিতে প্রবল সংকটের মধ্যে রয়েছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে টিকা প্রাপ্তিতে আমরা ৫ কোটির মাইলফলক স্পর্শ করতে পেরেছি।
আমরা সৌভাগ্যবান জননেত্রী শেখ হাসিনার মতো প্রধানমন্ত্রী পেয়েছি।
এ সময় মেয়র প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সকল উদ্যোগ যেন সফল হয় সে কামনাও করেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সফল হলেই সফল হবে বাংলাদেশ। টিকাকেন্দ্র পরিদর্শনকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার ফজলুল কবির, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. চিত্তরঞ্জন দেবনাথ, সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মেয়র মো. ইকরামুল হক টিটু এ ছাড়াও দিনব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর