× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

প্রধানমন্ত্রীর জন্মদিনে ব্রাহ্মণবাড়িয়ার ১২৬ স্কুলের শিক্ষার্থীদের দেয়ালিকা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের দেয়ালিকা প্রদর্শন করা হয়েছে। গতকাল দুপুরে নাসিরনগর উপজেলা পরিষদ মিলনায়তনে দেয়ালিকা প্রদর্শনীর উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বি. এম. ফরহাদ হোসেন সংগ্রাম। নাসিরনগর উপজেলার ১২৬টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এসব দেয়ালিকা তৈরি করে। আর দেয়ালিকাগুলো প্রদর্শনীর আয়োজন করে উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার। নাসিরনগর উপজেলা শিক্ষা কর্মকর্তা ইকবাল মিয়া বলেন, দেয়ালিকাগুলোতে শিক্ষার্থীরা পদ্মা সেতু ও মেট্রোরেলসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকাণ্ডগুলো ফুটিয়ে তুলেছে। এর মাধ্যমে শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী সম্পর্কে আরও বেশি করে জানতে পারবে। মূলত প্রধানমন্ত্রীর জন্মদিনে ব্যতিক্রমী আয়োজন করতেই শিক্ষার্থীরা দেয়ালিকাগুলো বানিয়েছে। দেয়ালিকা উদ্বোধন শেষে সংসদ সদস্য ফরহাদ হোসেন সংগ্রাম প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নাসিরনগর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন।
অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটা হয়। এরপর অনুষ্ঠিত হয় আলোচনা সভা। নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন নাসিরনগর উপজেলা আওয়ামী লীগ নেতা কিরণ মিয়া, জিতু মিয়া, প্রদীপ কুমার রায়, সৈয়দ লিয়াকত আব্বাস ও অরুণ জ্যোতি ভট্টাচার্য প্রমুখ। এতে প্রধান অতিথির বক্তব্যে ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল সেক্টরে যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন, সেটি এখন সারাবিশ্বে রোল মডেল। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর