× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

রূপগঞ্জে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৬ বছর বয়সী এক কারখানা শ্রমিককে গণধর্ষণের ঘটনায় সেই কারখানার ৪ শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার গভীর রাতে উপজেলার তারাবো এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা এর আগে দুই দফায় সে শ্রমিককে গণধর্ষণ করে। মামলার এজাহার সূত্রে জানা যায়, রূপগঞ্জের পার্শ্ববর্তী ডেমড়া স্টাফ কোয়াটার এলাকার একটি প্যাকেজিং কারখানায় কাজ করেন ধর্ষিত কিশোরী ও তার মা। তারা পরিবারসহ উপজেলার তারাবো পৌরসভার উত্তর তারাবো এলাকায় বসবাস করেন। গত ১২ই সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে কাজ শেষে সুলতানা কামাল ব্রিজ হয়ে বাড়িতে আসার পথে ব্রিজের পূর্বপাশে পৌঁছালে ওত পেতে থাকা একই কারখানার শ্রমিক রাতুল (২৫), বাবর আলী (২৫), রহিম (৩৮), সফু (৪০), আব্দুর রহমান (৩৮) মিলে ওই কিশোরীকে তারাবো ইউনিয়নের (বর্তমান পৌরসভা) সাবেক চেয়ারম্যান মোজাম্মেল চেয়ারম্যানের কেয়ারকেটার মন্টুর কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় মামলা বা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় করে তারা। এদিকে গত ২৩শে সেপ্টেম্বর রাত ১০টার দিকে অভিযুক্ত আসামিরা আবারো ওই কিশোরীকে একই কক্ষে নিয়ে ধর্ষণ করে।
 গত সোমবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে গণধর্ষণের অভিযোগ এনে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে মামলার ভিত্তিতে সে রাতেই অভিযুক্ত ৪ যুবককে তারাবো এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর