× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

জুনের আগেই উন্মুক্ত হবে পদ্মা সেতু: ওবায়দুল কাদের

দেশ বিদেশ

শরীয়তপুর প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু এখন দৃশ্যমান। আগামী বছরের জুন মাসের আগেই পদ্মা সেতু চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। প্রধানমন্ত্রী সেতুর উদ্বোধন করবেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের আয়োজনে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ পদ্মা নদীর পাড়ে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দোয়া ও পবিত্র কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বাবার বিচক্ষণতা দিয়ে আজকে বাংলার কোটি কোটি মানুষের মন জয় করেছেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্ব, সততা ও বীরত্বের গুণে বাংলার ১৭ কোটি মানুষের নির্ভরযোগ্য আস্থা অর্জন করেছেন। পদ্মার পাড়ের টুঙ্গিপাড়ায় জন্ম বঙ্গবন্ধুর। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্মও সেখানে। শেখ হাসিনা নিজেই একটা ইতিহাস।
বাংলার মানুষ শেখ হাসিনাকে মনেপ্রাণে ভালোবাসে। এ সময় সভাপতির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ সমৃদ্ধশালী হয়। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত। জাতিসংঘে রাষ্ট্রপ্রধান হয়ে ১৮ বার বক্তব্য দিয়ে বিশ্ব দরবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। তার নেতৃত্ব দেখে বিশ্বনেতৃবৃন্দ মনে করেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। এ সময় আরও উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জাতীয় মসজিদ বাইতুল মোকাররম সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান প্রমুখ। পরে মসজিদের ইমামদের মধ্যে ১ হাজার পবিত্র কোরআন শরীফ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর