× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

খুবির হল খুলছে ১৮ই অক্টোবর

শিক্ষাঙ্গন

খুবি প্রতিনিধি
(২ মাস আগে) সেপ্টেম্বর ৩০, ২০২১, বৃহস্পতিবার, ৭:৪১ অপরাহ্ন

খুলনা বিশ্ববিদ্যালয়ের আবাসিক শিক্ষার্থীদের জন্য হল খুলে দেওয়া হ‌চ্ছে ১৮ই অক্টোবর। ঐদিন থেকে মাস্টার্স ও স্নাতক ৪র্থ বর্ষ এবং ২৬শে অক্টোবর থেকে অন্যান্য বর্ষের আবাসিক শিক্ষার্থীরা পর্যায়ক্রমে হলে উঠতে পারবে।

বুধবার বিকাল ৩ টায় খুলনা বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের ২১৫ তম (জরুরি) সভায় এ সিদ্ধান্ত নেয়া হ‌য়ে‌ছে। শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সিন্ডিকেটের সভাপতি ভিসি প্রফেসর ড. মাহমুদ হোসেন।

সভায় বিশ্ববিদ্যালয়ের হল খোলার ব্যাপারে শিক্ষামন্ত্রণালয় ও ইউজিসির নির্দেশনা এবং বিশ্ববিদ্যালয়ের হলসহ সার্বিক অন্যান্য প্রস্তুতি পর্যালোচনা করে হল খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

সভা শেষে সিন্ডিকেটের সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস জানান, সিন্ডিকেটের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৮ই অক্টোবর বিশ্ববিদ্যালয়ের হলসমূহ খুলে দেয়া হবে। এদিন থেকে মাস্টার্স ও স্নাতক ৪র্থ বর্ষের শিক্ষার্থীরা এবং ২৬ অক্টোবর থেকে অন্যান্য বর্ষের আবাসিক শিক্ষার্থীদের পর্যায়ক্রমে হলে প্রবেশের অনুমতি দেওয়া হবে। হলে ওঠার আগে আবাসিক শিক্ষার্থীদের পরিচয়পত্র, টিকা গ্রহণের সনদ/রেজিস্ট্রেশন কার্ডের ফটোকপি স্ব স্ব হলে জমা দিতে হবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর