× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার , ২৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

শ্রীলেখার সাহসী বিবৃতি নিয়ে হইচই- আমি যদি সেক্সসাইটিং না হই তাহলে আমি কিসের সেলিব্রিটি?

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(২ মাস আগে) অক্টোবর ৫, ২০২১, মঙ্গলবার, ৯:৪০ পূর্বাহ্ন

কদিন আগে বাবাকে হারিয়েছেন। শোকে অভিভূত শ্রীলেখা মিত্র। কিন্তু সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত ভাবে উপস্থিত, সত্য কথা সোজা ভাবে বলার ক্ষমতা রাখা এই অভিনেত্রী তার সংলাপ বন্ধ রাখেননি। সম্প্রতি তার পোস্টে তিনি বলেছেন, আমি কেমন সেলিব্রেটি বা অভিনেত্রী যদি পুরুষের স্বপ্নে সেক্সসাইটিং ভূমিকা না নিতে পারি? আমাকে কল্পনা করে যদি বিপরীত লিঙ্গের মানুষ স্বপ্ন না দেখে তবে আমিতো নিজেকে ব্যর্থ মনে করবো, তাই না?
বোল্ড অবতারে ধরা দিতে অভ্যস্ত শ্রীলেখা বলেন, আমার পাশে তো পাঁচজন পুরুষকে চাই। একজন আমার আর্থিক দিকটা দেখে দেবে, একজন বাজার করে দেবে, একজন রোমান্টিক কথা বলবে, গান শোনাবে। আমি স্বাধীন এক নারী। ইচ্ছা হলে খাই, ইচ্ছা হলে ঘুমাই আবার শারীরিক চাহিদা মেটাতে কারও সঙ্গে অন্তরঙ্গ হই। না, সেখানে মনের কোনও সম্পর্ক নেই। আমি আর মনের সম্পর্কে জড়াতে চাইনা।
বরাবরই সত্য কথনে অভ্যস্ত শ্রীলেখার এই বক্তব্যে ঝড় উঠেছে। এপার বাংলার সীমানা ছাড়িয়ে ওপার বাংলাতেও শ্রীলেখার ভক্ত কম নয়। নায়িকার ইমেজ ধাক্কা খাবেনাতো? শ্রীলেখা সাফ বলছেন, সত্য কথা বলার জন্যে ইমেজ ক্ষতিগ্রস্ত হলেও তিনি বলবেন। কারণ, সত্যের কোনও বিকল্প হয়না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর