× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

যে সাতটি জিনিস বিরাট কোহলিকে অন্য ক্রিকেটারদের থেকে আলাদা করেছে

ভারত

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) অক্টোবর ৯, ২০২১, শনিবার, ১০:০৮ পূর্বাহ্ন

চলতি মৌসুম শেষে বিরাট কোহলি দেশের অধিনায়কত্ব ছাড়তে পারেন অথবা তাকে ছাড়িয়ে দেওয়া হতে পারে এমন গুঞ্জন এখন ভারতের সর্বত্র। কিন্তু, অধিনায়ক থাকুন বা না থাকুন নিজের রাজকীয় জীবনচর্চায় বিরাট কোহলি দেশের অন্য ক্রিকেটারদের থেকে আলাদা। কোহলি যে রিস্টওয়াচটি পরেন তার দাম ৭০ লক্ষ টাকা। এতে নীলা, হিরে এবং সোনার মিশেল দেওয়া আছে। তিন কোটি ৯৭ লক্ষ টাকা দামের বেন্টলি ফ্লাইং স্পা গাড়ি ছাড়াও বিরাটের আছে একটি বেন্টলি কন্টিনেন্টাল গাড়ি যার দাম সাড়ে চার কোটি টাকা। মুম্বাই এর ওরলিতে বিরাটের সাত হাজার ৭১ স্কোয়ারফুট এর একটি ফ্ল্যাট আছে যার বাজারমূল্য ৩৪ কোটি টাকা। হরিয়ানার গুরুগ্রামে বিরাটের ৮০ কোটি টাকার বাংলোতে সুইমিং পুল, স্পা, মিনি ক্রিকেট গ্রাউন্ড সব আছে। ভারতীয় দলের ক্যাপ্টেন যে ওয়ালেটটি ব্যবহার করেন তার দাম ৮৫ হাজার টাকা।
আস্ত একটি প্রাইভেট জেট এর মালিক বিরাট কোহলি যার দাম ১২৫ কোটি টাকা। এই সম্পদের পিছনে স্ত্রী, বলিউড তারকা আনুষ্কা শর্মারও অবদান আছে। এই বিশাল সম্পদই বিরাটকে অন্য ক্রিকেটারদের থেকে আলাদা করেছে। এই সম্পদ অন্য কোনও ভারতীয় ক্রিকেটারের নেই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর