× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের এপিএস গ্রেপ্তার

অনলাইন

অনলাইন ডেস্ক
(৪ দিন আগে) অক্টোবর ১৩, ২০২১, বুধবার, ১২:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: ১০:২৫ পূর্বাহ্ন

অর্থ পাচার মামলায় সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এপিএস এ এইচ এম ফুয়াদকে গ্রেপ্তার করেছে ফরিদপুর জেলা পুলিশ। গত রাতে তাকে রাজধানী ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। ফরিদপুরের পুলিশ সুপার মো.আলিমুজ্জামান এ তথ্য জানিয়েছেন।
পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদপুরের দুই ভাই রুবেল ও বরকতের দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ফুয়াদের সংশ্লিষ্টতা প্রমাণিত হওয়ায় দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন তিনি। ফুয়াদের বিরুদ্ধে ফরিদপুরে প্রায় ১৩টির মতো মামলা রয়েছে। এর মধ্যে সবচেয়ে আলোচিত মামলা দুই হাজার কোটি টাকা পাচার ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে ভাঙচুরের ঘটনার মামলা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
বিপ্লবী
১৩ অক্টোবর ২০২১, বুধবার, ৪:০৬

আগাগোড়া দূর্নীতিতে ডুবন্ত সরকারের সাথে জড়িত সবাই এটা তার একটা জলন্ত প্রমাণ

AKM Nurul Islam
১৩ অক্টোবর ২০২১, বুধবার, ৩:৫৩

Amjanata believe that NBR and DUDUK is very efficient to dig out corruption of tiny fish but incapable of identifying BIG FISH in all sectors . As it has been seen that great DECOIT PK HALDER fled away to INDIA crossing Bangladesh India Benapol Border in front of all security AGENCIES .

কাজী হীরা আহমেদ
১৩ অক্টোবর ২০২১, বুধবার, ১:১২

এই ধরনের বাটপার চারিদিকে ভরে গেছে অভিযান চলুক

Kazi
১৩ অক্টোবর ২০২১, বুধবার, ১২:৫৪

এসব অপরাধ কি বন্ধ হবে ? অন্তত বর্তমানে যারা এ ধরনের প্রভাবশালী পদে আসীন তাদের জন্য এটি শিক্ষণীয় ।

অন্যান্য খবর