× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা শুরু

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার
১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার
সর্বশেষ আপডেট: ৩:৩৫ অপরাহ্ন

শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য মঙ্গলবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। পরে চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হন তিনি। বিকাল হওয়ায় ওইদিন সব পরীক্ষা নিরীক্ষা করা সম্ভব হয়নি। তাই গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত বেগম জিয়ার স্বাস্থ্যগত বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে প্রায় সবক’টি পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছেন চিকিৎসকরা। আর কিছু রিপোর্ট শুক্রবার পাওয়া যাবে বলে জানিয়েছেন খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের এক চিকিৎসক।
তিনি বলেন, গতকাল বেগম জিয়ার বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে রক্তে শর্করার পরিমাণ কিছুটা বেশি পাওয়া গেছে। আর ইউরিন ইনফেকশন পাওয়া গেছে।
এগুলো তেমন বড় কোনো সমস্যা নয়। শরীরে জ্বর তেমন বেশি নেই। রিপোর্টগুলো মেডিকেল বোর্ডের সদস্যরা পর্যালোচনা করেছেন। আরও কিছু পরীক্ষার রিপোর্ট শুক্রবার পাওয়া যাবে। এরপর আমরা বিস্তারিত বলতে পারবো।
এদিকে, পরীক্ষা শেষে বুধবার বিকালে বৈঠকে বসেন মেডিকেল বোর্ডের সদস্যরা। তারা বেগম জিয়ার পরীক্ষার রিপোর্টগুলো পর্যালোচনা করেন এবং সে অনুযায়ী চিকিৎসার পরামর্শ দেন।
এদিকে, বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়ার যে অবস্থা, তার চিকিৎসা দেশে সম্ভব নয়। ম্যাডাম কয়েকদিন ধরে হালকা জ্বর অনুভব করছেন। এছাড়া শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগছেন। তার পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরীক্ষা-নিরীক্ষার জন্যই তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর