× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

চট্টগ্রামে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা

অনলাইন

অনলাইন ডেস্ক
(৩ দিন আগে) অক্টোবর ১৪, ২০২১, বৃহস্পতিবার, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ৯:৪০ পূর্বাহ্ন

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় একই পরিবারের তিনজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত রাতে উপজেলার জোড়াগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মোস্তফা (৫৮), তার স্ত্রী জ্যোৎস্না বেগম (৫০) ও ছেলে আহমদ হোসেন (২২)। এ ঘটনায় নিহত মোস্তফার আরেক ছেলে সাদ্দামকে (২৬) আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

জোড়াগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হবে। তবে তাদের কেন হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৩ অক্টোবর ২০২১, বুধবার, ৯:৪৭

বাংলাদেশের মানুষের মাঝে পাশবিক মনোবৃত্তি বাড়ার প্রবণতা খুবই ভয়ঙ্কর আকার ধারণ করেছে । এর জন্য দায়ী রাজনৈতিক উশৃঙ্খলতা । এদের আচরণ থেকেও কিছু মানুষ শিক্ষা নিচ্ছে । তৃণমূলের রাজনৈতিক ক্যাডার প্রায়শই হানাহানি করে । তা বন্ধ করতে হবে ।

অন্যান্য খবর