× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

জেলের খাবার খাচ্ছেন না আরিয়ান

বিনোদন

বিনোদন ডেস্ক
১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানপুত্র আরিয়ান খান বর্তমানে আছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে কীভাবে দিন কাটছে এই স্টারকিডের, তা নিয়ে আগ্রহের কমতি নেই নেটিজনদের। জেল সূত্রে সেই খবর প্রকাশ করেছে একাধিক ভারতীয় গণমাধ্যম। সেসব প্রতিবেদন অনুসারে, জেল জীবনে শুধুই বিস্কুট খেয়ে দিন কাটাচ্ছেন শাহরুখপুত্র। শুধু তা-ই নয়, গোসলও করছেন না তিনি। জেলের ক্যান্টিনে খাবার খাচ্ছেন না আরিয়ান। অনুরোধ করা হলে বলছেন তার খিদে নেই। গেল কয়েকদিনে শুধুই খেয়েছেন জেলের ক্যান্টিন থেকে কেনা পার্লেজি বিস্কুট।
গেল শুক্রবার (৮ অক্টোবর) জেলে আসার সময় সময় ১২ বোতল পানি নিয়ে এসেছিলেন আরিয়ান। সেই পানি খাচ্ছেন তিনি। তবে আর মাত্র তিন বোতল পানি অবশিষ্ট আছে। বাইরের খাবার জেলের ভিতরে নিষিদ্ধ। আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি গতকাল সন্ধ্যায় মুলতবি ঘোষণা করেছেন বিশেষ আদালত। আজও এই শুনানি চলবে বলে জানিয়েছেন মুম্বাই সেশন কোর্ট। মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে। ২৩ বছর বয়সী আরিয়ান খানের পক্ষে আইনি লড়াই চালাচ্ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর