× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

২২ জেলায় বিজিবি মোতায়েন

অনলাইন

অনলাইন ডেস্ক
(৩ দিন আগে) অক্টোবর ১৪, ২০২১, বৃহস্পতিবার, ১:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: ১০:৪০ পূর্বাহ্ন

সারা দেশের জেলা শহরগুলোতে বিজিবি মোতায়েন করা হচ্ছে। এখন পর্যন্ত ২২টি জেলায় বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করছেন। শারদীয় দুর্গোৎসব কেন্দ্র করে অপ্রীতিকর কোনো পরিস্থিতি এড়াতে গতকাল বুধবার রাত থেকে স্থানীয় প্রশাসনের নির্দেশনা অনুযায়ী দায়িত্ব পালন শুরু করেছেন তারা। মন্দির ও আশপাশে টহল দিয়ে অন্যান্য বাহিনীর সঙ্গে মাঠে থেকে দায়িত্ব পালন করবেন তারা। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের চাহিদা থাকলে রাজধানীতেও বিজিবি মোতায়েন করা হবে। বিজিবির পরিচালক অপারেশন লে. কর্নেল ফয়জুর রহমান বিজিবি মোতায়েনের তথ্য নিশ্চিত করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Salim Khan
১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার, ১১:১৯

বিজিবি মোতায়েন করবেন ঠিক আছে। কিন্তু এভাবে আর কতদিন? বার বার ই হিন্দু কর্তৃক মুসলিমদের ধর্মীয় অনুভুতুতে আঘাত হানার পর ও সরকার কোন বিচার করছে না। তাদেরকে আইনের আওতায় আনছে না। কঠোর আইন পাশ করছে না। শান্তিপুর্ন দেশকে অস্থতিশিল ও সাম্পিরদায়ীক দাঙ্গা বাধানোর জন্য যারা দায়ী তাদের বিচার না করার কারনে বার বার একই কাজ করে যাচ্ছে। এটা দেশের জন্য অশনি সংকেত।

অন্যান্য খবর