× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

আয়ারল্যান্ডের কাছে বড় হার বাংলাদেশের

খেলা

স্পোর্টস ডেস্ক
১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

নিয়মিত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ছিলেন বিশ্রামে। আইপিএল নিয়ে ব্যস্ত থাকায় এখনো দলের সঙ্গে যোগ দেননি সাকিব আল হাসান। মোস্তাফিজুর রহমান দলে ফিরে করেছেন বিবর্ণ বোলিং। দলের অভিজ্ঞ দু’জনের অভাব অন্যরা মেটাতে ব্যর্থ। টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ডের কাছে ৩৩ রানে হেরেছে বাংলাদেশ।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ১৭৭ রান করে আয়ারল্যান্ড। ১৭৮ রানের বড় লক্ষ্য টপকাতে গিয়ে ইনিংসের শেষ ওভারে অলআউট হয়েছে বাংলাদেশ। বোলিংয়ের পর ব্যাটিংয়েও ব্যর্থতা অব্যাহত। ১৪৪ রানে অলআউট হয়েছে লিটন দাসের নেতৃত্বে খেলতে নামা বাংলাদেশ দল।
আনুষ্ঠানিক দুই প্রস্তুতি ম্যাচের প্রথমটিতে শ্রীলঙ্কার কাছে হারে বাংলাদেশ।

সংক্ষিপ্ত স্কোর:
আয়ারল্যান্ড ১৭৭/৩ (২০ ওভার), ডিলানি ৮৮*, স্টার্লিং ২২, বালবির্নি ২৫, টেক্টর ২৩*, ডকরেল ৯।
তাসকিন ২/২৬, মোস্তাফিজ ০/৪০, শরিফুল ০/৪১, নাসুম ১/৩৩, শেখ মেহেদি ০/১৫, সৌম্য ০/১৩।
বাংলাদেশ ১৪৪/১০ (২০ ওভার), সোহান ৩৮, সৌম্য ৩৭, আফিফ ১৭, নাঈম ৩, লিটন ১, মুশফিক ৪, শামীম ১, শেখ মেহেদি ৯, তাসকিন ১৪*, মোস্তাফিজ ৭। অ্যাডায়ার ৩/৩৩, লিটল ২/২২, ইয়ং ২/২১।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
rimonrafiq
১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার, ৭:৪০

AUS,NZ er sathe negative khelar result

অন্যান্য খবর