× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বিটিভিতে বিশেষ অনুষ্ঠান ‘শারদ আনন্দ’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৫ অক্টোবর ২০২১, শুক্রবার

শারদীয় দুর্গাপূজার আনন্দকে আরও বাড়িয়ে দিতে বাংলাদেশ টেলিভিশনে নির্মিত হয়েছে  বিশেষ অনুষ্ঠান ‘শারদ আনন্দ’। তারকাদের আড্ডা, ব্যান্ড শো, গেম শো, কীর্তন, নৃত্য ও নতুন নতুন গানের মাধ্যমে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এটি উপস্থাপনা করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর ও শিপন মিত্র। এমনটাই জানিয়েছেন ‘শারদ আনন্দ’ অনুষ্ঠানের প্রযোজক এল রুমা আকতার। তিনি আরও জানান, নানা রকম আয়োজনে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। নাচ, গান, কীর্তন, আড্ডা, গেম শো সবই থাকছে এখানে। নৃত্য পরিচালক কবিরুল ইসলাম রতনের পরিচালনায় নাচবেন সাদিয়া ইসলাম মৌ। দেবী দুর্গার ৯টি রূপ নিয়ে নৃত্য পরিবেশনা করবেন অনিক বোস।
এছাড়াও দেশের গানের সঙ্গে আরতি নৃত্যের ফিউশন ঘটিয়ে ব্যতিক্রমধর্মী নাচ নিয়ে হাজির হবেন পূজা সেনগুপ্ত ও তার দল। আড্ডা ও গেম শো’তে অংশগ্রহণ করবেন কিরণ চন্দ্র রায়, চন্দনা মজুমদার, ওয়ার্দা রিহাব ও অর্ণব। চমৎকার একটি কীর্তন গাইবেন তুলিকা ঘোষ। ফোয়াদ নাসের বাবুর সংগীতায়োজনে ও সুমন সাহার কথায় নতুন দু’টি গানে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী সমরজিৎ, উপলা দাশ, বিজন মিস্ত্রি, ছন্দা, চক্রবর্তী, অনন্যা আচার্য্য, সুস্মিতা সাহা, পপি পাল, স্বপ্নীল সজীব ও শুভ। এছাড়াও বিপ্লব সাহা, কর্ণিয়া ও স্বপ্নীল সজীবের কণ্ঠে থাকছে দুর্গাপূজা নিয়ে একটি গান। শুভ্রদেব ও প্রিয়াংকা গোপের কণ্ঠে শোনা যাবে দ্বৈত গান। থাকছে জলের গানেরও একটি ব্যতিক্রমধর্মী পরিবেশনা। বিটিভিতে ‘শারদ আনন্দ’ প্রচারিত হবে ১৫ই অক্টোবর রাত ৯টায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর