× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

পুলিশের ওপর হামলা: জবির চার শিক্ষার্থীকে অভিযুক্ত করে চার্জশিট

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১৫ অক্টোবর ২০২১, শুক্রবার

পুলিশের ওপর হামলার অভিযোগে সূত্রাপুর থানায় দায়ের করা মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) চার শিক্ষার্থীসহ পাঁচজনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেছে পুলিশ। গতকাল ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানিয়েছে। আসামিরা হলো: বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সাদিক হৃদয়, নৃবিজ্ঞান বিভাগের মেহেদী হাসান ওরফে সিফাত, সাজেদুল ইসলাম ওরফে নাঈম, প্রাণিবিদ্যা বিভাগের মো. সোহানুর রহমান ও জয় দাস। ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক মামলাটিতে আগামী ৩০শে নভেম্বর আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের জন্য দিন ধার্য করেছেন।
সূত্র জানায়, গত ৬ই মে মামলার তদন্ত কর্মকর্তা সূত্রাপুর থানার পুলিশের উপ-পরিদর্শক মো. আবু তালেব পাঁচজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। মামলার অভিযোগে বলা হয়, ২০২১ সালের ২৮শে জানুয়ারি রাতে পুরান ঢাকার কবি নজরুল সরকারি কলেজের সামনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী আগের ঘটনার জের ধরে সূত্রাপুর থানা ছাত্রলীগ কর্মীদের ওপর হামলার উদ্দেশ্যে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে গাড়ি ও দোকান ভাঙচুর করছিল। এ সময় মামলার বাদী ও সূত্রাপুর থানার এস আই এজাজ আহমেদ রুমি ও তার সঙ্গীয় ফোর্স শিক্ষার্থীদের গাড়ি ও দোকান ভাঙচুরে বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে কর্তব্যরত পুলিশ সদস্যদের এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে গুরুতর জখম করে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর