× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

মরগানের দলের ফর্ম আর ধোনির মস্তিষ্কের যুদ্ধ আজ

ভারত

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) অক্টোবর ১৫, ২০২১, শুক্রবার, ১০:০৬ পূর্বাহ্ন

আজ বিজয়া দশমীর দিনে মা দুর্গার আশীর্বাদ কি পাবেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগ্যান? তিনি কি হয়ে উঠতে পারবেন সাত বছর আগের গৌতম গম্ভীর। গম্ভীরের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স আইপিএল জিতেছিল ২০১২ ও ১৪ সালে। তারপর তাদের খরা। মরুশহর দুবাইতে আজ আইপিএল ফাইনালে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। লড়াই মরগ্যান এর ফর্মে থাকা খেলোয়াড়দের সঙ্গে ধোনির ক্ষুরধার মস্তিষ্কের। দুর্দান্ত ফর্মে আছেন মরগানের দলের শুভমান গিল, সুনীল নারিন, রাহুল ত্রিপাটি এবং ভেঙ্কটেশ আইয়ার। এদের সঙ্গে লড়াই হবে চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক ধোনির মস্তিষ্কের। এলিমিনেটর ও কোয়ালিফায়ারের বাধা টপকে এ পর্যন্ত দুটো দল ফাইনালে পৌঁছেছে।
হায়দরাবাদ সান রাইজার্স এবং চেন্নাই সুপার কিংস। দুটো দলই কিন্তু আইপিএল সেবার জিততে পারেনি। এই মিথ কি ভাঙতে পারবে কলকাতা নাইট রাইডার্স? সাত বছর আগে কলকাতা নাইট রাইডার্স এর উইনিং স্ট্রোক যিনি করেছিলেন সেই মনোজ তেওয়ারি মনে করছেন, কাজটি কঠিন। শারজার মাঠ ছোট বলে বাড়তি সুবিধা আছে। দুবাইয়ের মাঠ বড় বলে সেই সুযোগ মিলবে না। বাংলার প্রাক্তন অধিনায়ক সম্বরণ বন্দ্যোপাধ্যায় আবার নাইটদের এগিয়ে রাখছেন। তার ধারণা ফর্মে থাকা মরগ্যানের দল আইপিএল জিতবে। আর মাত্র ক ঘণ্টার অপেক্ষা। তারপরই জানা যাবে মরুশহরে শেষ হাসি কে হাসবেন, মরগ্যান নাকি মহেন্দ্র সিং ধোনি!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর