× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ১৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিঃ

চট্টগ্রামে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, স্বামী আটক

অনলাইন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
(১ মাস আগে) অক্টোবর ১৫, ২০২১, শুক্রবার, ১০:০৭ পূর্বাহ্ন

চট্টগ্রাম নগরীর মোহাম্মদপুরের ইসমাইল করোনির একটি বাসা থেকে দুই শিশু সন্তানসহ এক মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো- মা সুমিতা খাতুন, মেয়ে জান্নাতুল (৭) ও ছেলে সান (৩)। আজ সকালে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্বামী সোহেলকে (৪০) আটক করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে স্বামী সোহেল স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।
পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম মানবজমিনকে জানান, আমরা মা ও দুই ছেলে-মেয়ের লাশ উদ্ধার করেছি। আমরা ঘটনাস্থলে আছি। বিস্তারিত পরে জানাচ্ছি।
পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান বলেন, মা ও আড়াই বছর বয়সী ছেলেটির লাশ দুটি ঝুলন্ত অবস্থায় ছিল। সাত বছর বয়সী মেয়েটির লাশ পাওয়া গেছে খাটে শোয়ানো অবস্থায়। সেখানে আসলে কী ঘটেছে, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। ওই পরিবারের পরিচয়ও তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
এর আগে গতকাল বৃহস্পতিবার ভোরে পুলিশ মিরসরাই উপজেলার জোরারগঞ্জের সোনাপাহাড়ে মুদি ব্যবসায়ী মোস্তফা সওদাগর, তার স্ত্রী জেসমিন ও ছেলে আহমদকে কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় বড় ছেলে সাদেককে আটক করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর