× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

আইপিএল শেষে সড়কপথে মাসকাট যাবেন সাকিব

খেলা

স্পোর্টস ডেস্ক
১৬ অক্টোবর ২০২১, শনিবার

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ত্রয়োদশ আসরে ফাইনাল খেলছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। সে কারণে টাইগার অলরাউন্ডার এখনও যোগ দিতে পারেননি জাতীয় দলে। ফাইনাল শেষে দলের সঙ্গে যোগ দিবেন সাকিব। বিমানে নয়; বরং সড়কপথে দুবাই থেকে মাসকাটে যাবেন সাকিব। খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক হাবিবুল বাশার।
আইপিএলে বায়ো-বাবলের মধ্যেই রয়েছে সাকিব। যেকারণে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিতে নতুন করে কোয়ারেন্টিন পালন করতে হবে না তার। বাশার বলেন, ‘সাকিব সড়কপথে আসবে, ফ্লাইটে এনে ঝুঁকি নেয়া হবে না। আইপিএলে সে বাবলে ছিল, সেখান থেকেই সরাসরি আরেকটি বাবলে আসবে। সেকারণে কোয়ারেন্টিনের কোনো ব্যাপার থাকবে না।’ সড়কপথে দুবাই থেকে মাসকাট যেতে সময় লাগে সাধারণত চার থেকে সাড়ে চার ঘণ্টা। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দিনই বাংলাদেশের ম্যাচ। প্রথম পর্বের ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে খেলবে টাইগাররা। বিশ্বকাপের আগের দিন দলের সঙ্গে সাকিব অনুশীলন করতে পারবেন কি না নিশ্চিত নয়। তবে আইপিএলে খেলার আবহে থাকায় সাকিবের অনুশীলনকে জরুরী মনে করছেন না বাশার। তিনি বলেন, ‘রাতে খেলার পরই হয়তো ও (সাকিব) রওয়ানা দেবে, কিংবা সকালেও দিতে পারে। আইসিসি ও ফ্র্যাঞ্চাইজি এটা দেখছে। কালকেই নিশ্চিতভাবেই দলের সঙ্গে থাকবে। বিকেলে দলের সঙ্গে অনুশীলন করবে কিনা, ঠিক নিশ্চিত নই। খেলার মধ্যে যেহেতু আছে, অনুশীলনে নাও যেতে পারে। তবে ওর সমস্যা হবে না।’ আইপিএলের সংযুক্ত আরব আমিরাত পর্বে শুরুর কিছু ম্যাচে একাদশে সুযোগ না পেলেও ফাইনালসহ পাঁচটি ম্যাচ খেলেছেন সাকিব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর