× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

খালেদা জিয়ার জ্বর ধীরে ধীরে কমছে

শেষের পাতা

স্টাফ রিপোর্টার
১৬ অক্টোবর ২০২১, শনিবার

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবস্থার তেমন কোনো পরিবর্তন হয়নি। তার শরীরে জ্বর এখনো পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। খাবারে রুচি নেই। তার পরিবার এবং চিকিৎসকদের সূত্রে এ তথ্য জানা গেছে।
সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার এক চিকিৎসক মানবজমিনকে বলেন, খালেদা জিয়া বর্তমানে করোনা-পরবর্তী নানা জটিলতা ও পুরনো রোগে ভুগছেন। দীর্ঘ চার বছর কারাগারে থাকায় চিকিৎসা ঠিকমতো করেনি। এ কারণে তিনি অনেক রোগে আক্রান্ত হয়েছেন। তার হার্ট, কিডনি ও লিভারে সমস্যা তৈরি হয়েছে। ধীরে ধীরে জ্বর কমে আসছে।
গত দু’দিনে তার বেশকিছু পরীক্ষা করানো হয়েছে। কিছু পরীক্ষার রিপোর্ট হাতেও পেয়েছি। সেই অনুযায়ী ওষুধ দেয়া হয়েছে। তিনি বলেন, খালেদা জিয়ার বয়স এবং শারীরিক অসুস্থতা বিবেচনায় নিলে দেশে নয়, এখন তার বিদেশে গিয়ে চিকিৎসা নেয়া প্রয়োজন। একসঙ্গে অনেকগুলো রোগের চিকিৎসার জন্য যে ধরনের আধুনিক মেডিকেল সেন্টার দরকার, আমাদের সেটা নেই।
উল্লেখ্য, শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য গত মঙ্গলবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। পরে চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হন তিনি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর