× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ভাতিজার লাঠির আঘাতে চাচা খুন

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি
১৭ অক্টোবর ২০২১, রবিবার

ঝিনাইদহ সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামে গতকাল সন্ধ্যায় ভাতিজার লাঠির আঘাতে মখলেছুর রহমান বিশ্বাস (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আকবর আলী বিশ্বাসের ছেলে। সদর উপজেলার সাধুহাটী ইউনিয়নের বংকিরা পুলিশ ক্যাম্পের এএসআই নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গতকাল বিকালে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের লোকজন বিরোধে জড়িয়ে পড়ে। উভয় পক্ষ ইট-পাটকেল ও লাঠিসোঁটা নিয়ে একে অপরের প্রতি ঝাঁপিয়ে পড়লে উভয় পক্ষের ৫-৬ জন আহত হন। তিনি আরও বলেন, চাচাতো ভাইয়ের ছেলে আলম ও সাইদুর রহমান কবরস্থানে পাশে বাড়ি করতে চাইলে মখলেছুর রহমান বাধা সৃষ্টি করে ও প্রাচীর ভাঙচুর করে। মূলত এনিয়ে দীর্ঘদিন ধরেই বিশ্বাস পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে। এই বিরোধ নিয়ে ঝিনাইদহ সদর থানায় বহুবার বিচার সালিশ হয়েছে। গতকাল আসরের নামাজের পর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এডভোকেট আইয়ূব হোসেনের ভাই ভাতিজারা সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং লাঠি ও ইট-পাটকেলের আঘাতে মখলেছুর রহমান গুরুতর আহত হন।
পরে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মুসলিমা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকের ভাষ্যমতে অনেক আগেই তিনি মারা গেছেন। নিহতর স্বজন আনিছুর রহমান মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। এ বিষয়ে এখনো থানায় কোনো মামলা হয়নি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর