× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

অক্ষয়ের বিশেষ ঘোষণা

বিনোদন

বিনোদন ডেস্ক
১৭ অক্টোবর ২০২১, রবিবার

প্রযোজক আনান্দ এল রাইয়ের সঙ্গে হ্যাটট্রিক করতে চলেছেন অক্ষয় কুমার। ‘আতরাঙ্গি রে’, ’রাকশা বান্ধান’-এর পর আনান্দ এ পরিচালকের সঙ্গে তিন নম্বর ছবি করতে চলেছেন তিনি। ছবির নাম ‘গোর্খা’। পরিচালনা করছেন সাঞ্জায় পুরান সিং চৌহান। চীন ও পাকিস্তানের সঙ্গে যুদ্ধে বিশেষ ভূমিকা পালন করেছিলেন ভারতীয় সেনাবাহিনীর গোর্খা রেজিমেন্টের অফিসার মেজর জেনারেল ইয়ান কার্ডোজো। এবার তার চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। ভারতজুড়ে পালিত হলো দশেরা। তার মধ্যে একই দিনে এই বড় খবরের ঘোষণা দিলেন অক্ষয় কুমার।
বরাবরই অ্যাকশন মুভির ক্ষেত্রে পরিচালকদের প্রথম পছন্দ অক্ষয়। বিভিন্ন ধরনের চরিত্রে দেখা গেছে তাকে। এবার এক দেশনায়কের চরিত্রে দেখা যাবে এই সুপার স্টারকে। ছবিটির একটি পোস্টার দিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই অভিনেতা বলেন, মাঝে মাঝে এমন কিছু গল্প জানতে পারি, যা শোনার পর মনে হয় কাজটা করতেই হবে। এমন একটি লিজেন্ডারি চরিত্রে অভিনয় করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। এটা আমার জন্য বিশেষ একটি ছবি। এদিকে ১৫ই অক্টোবর অক্ষয় কুমারের আরেক ছবি ‘সূর্যবংশী’র মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এ ছাড়াও রয়েছেন অজয় দেবগান ও রণবীর সিং। এদিকে করোনা মহামারির সময়ের শুরু থেকেই অসহায় মানুষের পাশে অক্ষয় দাঁড়িয়েছেন বিভিন্ন ধরনের সাহায্য নিয়ে। এখনও এই ধারা অব্যাহত আছে। অক্ষয় বলেন, মানুষ মানুষের পাশে দাঁড়াবে এটা স্বাভাবিক বিষয়। এটাকে এত বড় কোনো কাজ ভাবার কারণ নেই। তবে আমি চেষ্টা করছি সাহায্যটা আরও কীভাবে বাড়ানো যায়। সারা ভারতের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলের মানুষ যেন সহযোগিতা পায় সেটাই চাই। আমার টিমও এই বিষয়ে প্রতিনিয়ত কাজ করছে। অক্ষয় যোগ করে বলেন, সবার উচিত নিজেদের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাঁড়ানো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর