× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বাঁধনের অন্যরকম অভিজ্ঞতা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ অক্টোবর ২০২১, রবিবার

আজমেরী হক বাঁধন। বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে প্রথম নায়িকা হিসেবে ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে দেশের জন্য সুনাম বয়ে এনেছেন। ‘রেহানা মরিয়ম নূর’ চলচ্চিত্রে দুর্দান্ত অভিনয় করার কারণে অনেক নামি নির্মাতার কানেই পৌঁছে যায় বাঁধনের নাম। আর তাই তো এবার ডাক পেলেন বলিউড থেকে। বর্তমানে নেটফ্লিক্সের প্রযোজনায় বলিউড নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ বলিউডের চলচ্চিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। গত ১১ই অক্টোবর থেকে সিনেমাটির শুটিং শুরু করেছেন। এ কারণে বাঁধন এখন দিল্লিতে অবস্থান করছেন। বলিউডে কাজ করতে গিয়ে অন্যরকম অভিজ্ঞতা হচ্ছে বলে জানালেন তিনি।
বাঁধন বললেন, গুপ্তচরবৃত্তি নিয়ে অমর ভূষণের বিখ্যাত উপন্যাস ‘এস্কেপ টু নো হোয়্যার’। এই উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে বাংলাদেশি একজন মেয়ের চরিত্রে আমি অভিনয় করছি। এখানে সবাই খুব প্রফেশনাল। এখানে তাদের ম্যানেজমেন্ট খুব ভালো। একজন শিল্পীকে কীভাবে ট্রিট করতে হয় সেটা ওরা ভালো করে জানে। আর পরিচালক তো ‘ডাউন টু আর্থ’। তার মতো বড় মাপের একজন এত সিম্পল! প্রথম দফায় শুটিং শেষ করে অক্টোবরের শেষভাগে দেশে ফিরবেন বলে জানালেন বাঁধন। আর নভেম্বরে ‘রেহানা মরিয়ম নূর’ বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর