× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ভক্তের ইচ্ছে পূরণ করলেন শাকিব

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ অক্টোবর ২০২১, রবিবার

প্রিয় তারকাকে এক নজর দেখার ইচ্ছে কার না থাকে! কারও কারও সেই ইচ্ছে অনেক তীব্রই থাকে। তবে সম্প্রতি এক অবাক করা ঘটনা ঘটেছে জামালপুরের মাদারগঞ্জে। যেখানে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান বর্তমানে সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমার শুটিং করছেন। শুটিং শুরুর দিন থেকেই এখন অবধি প্রতিদিন হাজার হাজার ভক্তের ঢল নামে শাকিবকে দেখার জন্য। কিন্তু উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুর গ্রামের এক গৃহবধূ (ইয়াসিনের স্ত্রী) শাকিব খানের শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন সমপ্রতি। এমন খবর নজরে আসে শাকিব খানের। ভক্তের ইচ্ছে পূরণের জন্য ‘গলুই’ টিমকে তিনি অনুরোধ করেন সেই গৃহবধূকে শুটিং সেটে আমন্ত্রণ জানানোর জন্য। গেল শুক্রবার সেই গৃহবধূ দেখা পেয়েছেন শাকিব খানের।
তার পুরো পরিবার এসেছিলেন এ নায়কের সঙ্গে দেখা করতে। এ সময় শাকিব খানসহ পুরো শুটিং ইউনিট বেশকিছু সময় কাটান সেই পরিবারের সঙ্গে। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন। তিনি বলেন, ঘটনাটি শুনে খুব খারাপ লেগেছিল। সে কারণে তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। পুরো পরিবারসহ এসেছিল ওই নারী। কিছু সময় পার করেছি উনার পরিবারের সঙ্গে। ভালো লেগেছে। ভক্তদের সতর্কবার্তা দিয়ে শাকিব খান আরও বলেন, সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোনো ভক্ত না করে সেই অনুরোধ রইলো আমার। ভক্তরা সারা জীবন ভালোবাসবে। আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। উল্লেখ্য, এস এ হক অলিকের পরিচালনায় সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর