× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ১৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিঃ

রংপুরে এক রাতে ৪ দোকানে চুরি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
১৭ অক্টোবর ২০২১, রবিবার

রংপুর নগরীর প্রাণকেন্দ্র জিএল রায় রোডে ৪টি দোকানে কয়েক লাখ টাকা ও মালামাল চুরি হয়েছে। শুক্রবার রাতে দোকানের টিনের চাল কেটে চোর প্রায় আড়াই লাখ নগদ টাকা ও  দেড় লাখ  টাকার মালামাল নিয়ে যায়। শনিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরি হওয়া ব্যবসা প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, উলঙ্গ অবস্থায় এক যুবক ওইসব ব্যবসা প্রতিষ্ঠান থেকে টাকা ও মালামাল চুরি করছে।  
চুরি হওয়া দোকানের মালিক আলিফ ক্রোকারিজের মালিক রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে চলে যাই। শনিবার সকালে দেখতে পাই দোকান থেকে ১২টি দামি এন্ড্রয়েড মোবাইল ফোন ও নগদ ৭০ হাজার টাকা চুরি হয়েছে। পাশের দোকান যমুনা রং প্লাজার ক্যাশের তালা ভেঙে ৬০ হাজার টাকা, নিউ সুমি অটো থেকে ৫৫ হাজার টাকা এবং রাফি অটো থেকে প্রায় ৭০ হাজার টাকা নিয়ে যায় চোর। একই রাতে ৪টি দোকানে চুরি হওয়ায় নগরীর ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। এদিকে আলিফ ক্রোকারিজ ও আরেকটি দোকানের সিসি টিভিতে দেখা যায় এক যুবক উলঙ্গ অবস্থায় দোকান থেকে মালামাল ও টাকা চুরি করছে। বিশেষ পদ্ধতিতে দোকানের টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে চুরি করছে।  ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ চুরির বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ব্যবসায়ীরা মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন। সিসি টিভি ফুটেজ দেখে চোরকে ধরার চেষ্টা করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর