× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

নাগেশ্বরীতে ভেঙে পড়া সেতু পুনঃনির্মাণের দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি
১৭ অক্টোবর ২০২১, রবিবার

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ভেঙে পড়া সেতু পুনঃনির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বেলা ১১টায় উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ধনীটারী এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন তারা। এতে বক্তব্য রাখেন নাগরিক কমিটির সভাপতি রবিউল ইসলাম খান, নদীভাঙন প্রতিরোধ ও সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি আতিক হাসান রাজা, প্রভাষক আজিজুল হক রানা, ইউপি সদস্য মফিজুল ইসলাম, স্থানীয় সাদিকুল ইসলাম, সম্রাট, আতাউর রহমান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, বামনডাঙ্গা ইউনিয়নের প্রধান সড়ক নাগেশ্বরী মডেল কলেজ থেকে অন্তাইরপাড় এবং ধনীটারী গ্রাম ও বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ হয়ে ওয়াপদাবাজার আয়নালের ঘাট পর্যন্ত বিস্তৃত এই সড়কে প্রতিনিয়ত ১১টি গ্রামের নানা শ্রেণিপেশার হাজার হাজার মানুষ যাতায়াত করে। ২০১৬ সালে ধনীটারী গ্রামের পাটেশ্বরী সেতু এবং ২০১৯ সালে পার্শ্ববর্তী অন্তাইরপাড় সেতু বন্যায় ভেঙে গেলেও পুনঃনির্মাণের উদ্যোগ নেয়নি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ফলে চরম দুর্ভোগে পড়েছে স্থানীয়রা। দীর্ঘদিন থেকে স্থানীয়রা সংশ্লিষ্ট দপ্তরে বিষয়টি অবগত করে বরাদ্দের আশ্বাস পেলেও এখন পর্যন্ত মেলেনি সুফল। তাই দ্রুত সেতু দু’টি পুনঃনির্মাণের দাবি জানান তারা।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর