× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ১৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বায়োস্কোপ ও মাইজিপি অ্যাপেও খেলা দেখাবে র‌্যাবিটহোল

খেলা

স্পোর্টস ডেস্ক
১৭ অক্টোবর ২০২১, রবিবার

নিজস্ব অ্যাপ ও পোর্টালের পাশাপাশি বায়োস্কোপ ও মাইজিপি অ্যাপেও সরাসরি টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখাবে বাংলাদেশে আইসিসি’র এই ইভেন্টের অফিসিয়াল ডিজিটাল ব্রডকাস্টার ‘র‌্যাবিটহোল’।  
সমপ্রতি রাজধানীর জিপি হাউজে টেলি-অপারেটর কোম্পানি গ্রামীণফোন (জিপি) এর সঙ্গে এ সংক্রান্ত একটি অংশীদারিত্বমূলক চুক্তি স্বাক্ষর করে প্রতিষ্ঠানটি। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যাবিটহোলের ব্যবস্থাপনা পরিচালক এম. সালাউদ্দিন চৌধুরী, সহ-প্রতিষ্ঠাতা জিয়াউদ্দিন আদিল এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম রফিক উল্লাহ, গ্রামীণফোনের ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলাইমান আলম, হেড অব কর্পোরেট স্ট্র্যাটেজি তালাল রেজা চৌধুরী এবং স্ট্র্যাটেজিক সোর্সিং এর জেনারেল ম্যানেজার শামিউর রহমান খান।

এবারের টি-২০ বিশ্বকাপে ডিজিটাল ব্রডকাস্টার হিসেবে বাংলাদেশ থেকে অফিসিয়াল সমপ্রচারের স্বত্ব পেয়েছে র‌্যাবিটহোল। ২০১৭ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সব ম্যাচ সরাসরি সমপ্রচারের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মটি যাত্রা শুরু করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর