× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

সিরাজগঞ্জে এক পরিবারে প্রতিবন্ধী ৩ ভাই পেলো হুইলচেয়ার, গরু ছাগল, খাদ্যসামগ্রী ও পোশাক

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
১৭ অক্টোবর ২০২১, রবিবার

 সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়নের রুপনাই গাছপাড়া  গ্রামের অটোভ্যানচালক মজিদের ৬ ছেলের মধ্য ৩  ছেলে প্রতিবন্ধী। মানবসেবী মামুন বিশ্বাস ওই প্রতিবন্ধী পরিবারের  অসহায়াত্মের কথা তার ফেসবুকে পোস্ট দিলে সবাই টাকা পাঠায়। ফেসবুক থেকে ৮৬ হাজার টাকা সংগ্রহ হয়। সেই টাকা দিয়ে একটি বকনা গরু, ২টি হুইলচেয়ার, ৩টি ছাগল, নতুন পোশাক ও খাদ্যসামগ্রী তুলে দেন অটোভ্যানচালক মজিদের হাতে। ৩ প্রতিবন্ধীর বাবা আব্দুল মজিদ মানবজমিনকে বলেন, আমি অটোভ্যান চালিয়ে আমার পরিবারকে ভরণ-পোষণ করি। হুইলচেয়ার কেনার মতো টাকা আমার নেই। অনেকে হুইলচেয়ার দেয়ার কথা বলে দেয়নি। আজ আমার ২ ছেলের জন্য হুইলচেয়ার, ৩ টা ছাগল, নতুন পোশাক ও খাদ্যসামগ্রী সঙ্গে ২ হাজার টাকা পেলাম। আনন্দে আমার বুক ভরে গেছে, আমি খুব খুশি।
মানবতার ও বন্যপ্রাণি নিয়ে কাজ করা মামুন বিশ্বাস বলেন, আমি যখন এই প্রতিবন্ধী পরিবার খবর পাই তখন ছুটে গিয়েছিলাম। বিস্তারিত তথ্য নিয়ে ফেসবুকে পোস্ট দেই। ধন্যবাদ সকল ফেসবুক বন্ধুদের তাদের জন্য আজকে এই প্রতিবন্ধী পরিবারটি স্বাবলম্বী হতে পারলো। আমি মাত্র চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর