× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সরকার সবসময় চায় দেশে শান্তি শৃঙ্খলা বজায় থাকুক: তথ্যমন্ত্রী

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
১৭ অক্টোবর ২০২১, রবিবার

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি মহাসচিব বক্তব্য রেখেছেন, সরকার নাকি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। তার এই বক্তব্যের মাধ্যমেই প্রমাণিত হয় কুমিল্লার ঘটনার পেছনে তাদেরই ইন্দন ছিল।  গতকাল বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  তথ্যমন্ত্রী বলেন, সরকার দেশ চালায়। সরকার সবসময় চায় দেশে শান্তি শৃঙ্খলা বজায় থাকুক। মির্জা ফখরুল সাহেব কি দেশের সব মানুষকে বোকা ভেবেছেন? তার এমন কথায় দেশের মানুষ যেমন হাসছে, হনুমানও হাসে। হাছান মাহমুদ বলেন, দেশে সামপ্রদায়িক সমপ্রীতি নষ্টের অপচেষ্ঠা চালানো হচ্ছে। কুমিল্লার ঘটনায় কারা মিছিল বের করেছে, সেই ভিডিও ফুটেজ আমাদের কাছে আছে। তারা কোন দলের সমর্থক, কোন মতাদর্শে বিশ্বাস করে সেগুলো বের করে জনসমক্ষে প্রকাশ করবো। দেশের শান্তি শৃঙ্খলা কোনভাবেই বিনষ্ট হতে দেবোনা।
উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিমুল গুপ্তের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ রেজাউল করিম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা স্বজন কুমার তালুকদার, আবুল কাশেম চিশতী, শাহজাহান সিকদার, নজরুল ইসলাম তালুকদার, মুহাম্মদ আলী শাহ,  ডা. মোহাম্মদ সেলিম, আকতার হোসেন খাঁন প্রমুখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর