× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ফের আইনি জটিলতায়

বিনোদন

বিনোদন ডেস্ক
১৭ অক্টোবর ২০২১, রবিবার

সমস্যা যেন কিছুতেই পিছু ছাড়ে না শিল্পা শেঠি কুন্দ্রা ও রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি মামলার পর ফের আইনি গেরোয় কুন্দ্রা দম্পতি। গত ১৪ অক্টোবর শিল্পার স্বামী রাজের বিরুদ্ধে জুহু থানায় এবার এফ.আই.আর দায়ের করেছেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। সেই এফআইআরে নাম রয়েছে শিল্পারও। তাদের বিরুদ্ধে মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেছেন শার্লিন। শার্লিন চোপড়া জানিয়েছেন, আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি । তিনি আমার উপর যৌন নির্যাতন করেছেন, পাশাপাশি আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন। কিছুদিন আগেই পর্নোগ্রাফি মামলায় রাজের বিরুদ্ধে সাক্ষী দিয়েছিলেন শার্লিন চোপড়া।
এমনকি শার্লিনের পক্ষ না নেওয়ায় শিল্পার উপরও চটেছিলেন শার্লিন। রাজের নামে একটি এফআইআর করেছিলেন তিনি। যেখানে শার্লিনের দাবি ছিল রাজ কুন্দ্রা তার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল। নিজেকে বাঁচাতে সেই সময় নাকি বাথরুমে আশ্রয় নিতে হয় তাকে। সঙ্গে শার্লিনের দাবি ছিল, সেই সময় রাজ জানিয়েছিলেন শিল্পার সঙ্গে তার সম্পর্ক ভালো নয়। শার্লিন দাবি করেছিলেন, তিনি চান যেই সমস্ত নিরীহ মেয়েকে দিয়ে জোর করে পর্ন ছবিতে অভিনয় করানো হয়েছে, তারা ন্যায়বিচার পাক। দোষীর শাস্তি হোক।প্রসঙ্গত, জামিনে মুক্তি পাওয়ার কয়েক সপ্তাহ বাদেই নিজেদের আইনজীবী মারফত একটি যৌথ আইনি বিবৃতি দিয়েছেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। যাতে বলা হয়েছে, জনসমক্ষে আমাদের বিরুদ্ধে শার্লিন চোপড়া যা বলবেন তা মানহানি হিসেবেই ধরা হবে এবং সেটা করে আদালতের নির্দেশের অবমাননা করবেন। মন্তব্যের জন্যে শার্লিন চোপড়াকে আইনি জটিলতায় পড়তে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর