× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ঈশ্বরদীতে যুবলীগ কর্মী গুলিবিদ্ধ

বাংলারজমিন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
১৭ অক্টোবর ২০২১, রবিবার

ঈশ্বরদীতে গুলিবিদ্ধ হয়েছেন যুবলীগ কর্মী শাহিন হোসেন ওরফে রুটি শাহিন (৩৮)। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।
শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার আলহাজ্বমোড় বাঁশের হাটের সামনে এ ঘটনা ঘটে। আহত শাহিন পৌর এলাকার আব্দুর রশিদের ছেলে। সে ওইখানে বাঁশহাটের খাজনা আদায়কারী হিসেবে কাজ করেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আলহাজ উচ্চ বিদ্যালয়-সংলগ্ন রমজানের সার্ভিসিং সেন্তারের সামনে সন্ধ্যার পরে দাঁড়িয়ে ছিলেন শাহিন। একজন অজ্ঞাতপরিচয় যুবক গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহীতে স্থানান্তর করে চিকিৎসক।
শাহিনের সঙ্গে থাকা তার বন্ধু সোহাগ বলেন, দোকানের পেছন থেকে মাথায় হেলমেট ও মুখে মাস্ক পরা একজন শাহিনকে ৩ রাউন্ড গুলি করে আবার দোকানের পেছনের মাঠ দিয়ে অন্ধকারে চলে যায়, তাকে চেনা যায়নি।
ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শাহিন নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, সেখান থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি জানান, বিষয়টি আমাকে ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি ফোনে জানিয়েছেন। বিস্তারিত এখনো জানায়নি। তবে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর