× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

জবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

শিক্ষাঙ্গন

জবি প্রতিনিধি
(১ মাস আগে) অক্টোবর ১৭, ২০২১, রবিবার, ২:৪২ অপরাহ্ন

গুচ্ছ ভর্তি পরীক্ষা ২০২০-২১ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে আগত পরীক্ষার্থীদের ফুল এবং কলম দিয়ে সাদর সম্ভাষণ জানান বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক পদপ্রার্থী মেহেদী হাসান হিমেল ও অন্যান্য নেতা-কর্মীবৃন্দ। এসময় অতর্কিত ভাবে হামলা করে শাখা ছাত্রলীগ। এতে গুরুতর আহত হয় আহ্বায়ক প্রার্থী মেহেদী হাসান হিমেল এবং শাখা ছাত্রদলের ছাত্রনেতা শাহরিয়ার হোসেন।
এ ব্যাপারে ছাত্রলীগ নেতা মফিজুর রহমান হামিম বলেন, পরীক্ষা শুরুর কিছুক্ষণ আগে বিশ্ববিদ্যালয়ের ৩ নং গেইটে কিছু অছাত্র, ছাত্রদলের নেতা কর্মীরা শিক্ষার্থীদের যাতায়াতে বিঘœ ঘটায়, আমরা তাদের সরে যেতে বললে তাদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে।

জবি ছাত্রদলের আহবায়ক প্রার্থী মেহেদী হাসান হিমেল বলেন, ছাত্রসংগঠন হিসেবে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব। সে দায়িত্ব পালনে আমরা যখন শিক্ষার্থীদের মাস্ক, কলম ও ফুল দিয়ে সম্ভাষণ জানাচ্ছিলাম তখন ছাত্রলীগ আমাদের ওপর হামলা করে আমাদের আহত করাই প্রমাণ করে তারা কখনো শিক্ষার্থীবান্ধব ছিল না। আমরা ক্যাম্পাসে সহবস্থানের নিশ্চিতের দাবি জানাই। শিগগিরই আমরা ক্যাম্পাসে অবস্থান নিব।
শিক্ষার্থীদের বরণ করে নেওয়ার সময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা সাইফুল হক তাজ, মোঃ নাহিদ চৌধুরী,মোঃ মাহবুব রহমান, রাতুল হাসান, নাছিম উদ্দিন, জামাল হোসেন, জাহিদ হাসান, আব্দুল আজিজ, কুতুব উদ্দিন স্বরণ, আল আমিন, মোঃ তৌহিদ চৌধুরী, রবিন, জিসান, মোবাইদুর রহমান সহ অনান্য ছাত্র নেতৃবৃন্দ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর