× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

হাজীগঞ্জে ক্ষতিগ্রস্ত মণ্ডপ ও নিহতদের বাড়ি পরিদর্শনে জাফরুল্লাহ চৌধুরী

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি
১৭ অক্টোবর ২০২১, রবিবার

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, চাঁদপুরের হাজীগঞ্জের ঘটনায় পুলিশ ও সাংবাদিকদের ভূমিকা প্রশংসনীয়। তারা ভূমিকা না রাখলে পরিস্থিতি আরো খারাপ হতে পারতো। এ ঘটনায় সরকার ব্যর্থ দাবি করে তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল একজন ভাল মানুষ, ভালো মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা। কিন্তু গোয়েন্দা সংস্থা তাকে সঠিক তথ্য দেয়নি। তাকে মিসলিড করেছে। তাই স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি করছি ও তাকে ঘটনাস্থল পরিদর্শনের দাবি জানাচ্ছি। তিনি আজ দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জে গত বুধবারের সংঘর্ষের ঘটনাস্থল, ক্ষতিগ্রস্ত পূজামণ্ডপ ও নিহতদের বাড়ি পরিদর্শন করেন। এসময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি আরো বলেন, আজ আমি নিহতদের পরিবারের কাছে ক্ষমা চাইতে এসেছি। কারণ, আমরা ব্যর্থ হয়েছি তাদেরকে বাঁচাতে।
প্রসঙ্গত, গত বুধবার চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে মুসল্লিদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় ৪ জন নিহত ও ১৭ পুলিশসহ ৩০ জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ৭ জনকে আটক করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর