× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

এবার স্টার জলসাও সম্প্রচারে ফিরল

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ অক্টোবর ২০২১, রবিবার

জি বাংলার পর ‘ক্লিন ফিড’ (বিজ্ঞাপনমুক্ত) নিয়ে বাংলাদেশে সম্প্রচারে ফিরেছে ভারতীয় টেলিভশন চ্যানেল স্টার জলসা। এরই মধ্যে পরিবেশকেরা পরীক্ষামূলকভাবে চ্যানেলটির সম্প্রচার শুরু করেছেন। কেব্‌ল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) সভাপতি এস এম আনোয়ার পারভেজ এ তথ্য নিশ্চিত করে বলেছেন, ১৫ দিন বন্ধ থাকার পর ক্লিন ফিড স্টার জলসার পরীক্ষামূলক সম্প্রচারে ফিরছে। কিছু এলাকায় চ্যানেলটি দেখা যাচ্ছে; আস্তে আস্তে সব জায়গায় ক্লিন ফিড সম্প্রচার শুরু হবে। এছাড়া ভারতের কালারস বাংলাও ক্লিন ফিড নিয়ে দ্রুতই দেশে সম্প্রচারে আসছে। এর আগে প্রায় ১৪ দিন বন্ধ থাকার পর ‘ক্লিন ফিড’ নিয়ে বাংলাদেশে সম্প্রচারে ফেরে জি বাংলা। বিজ্ঞাপন বিরতির সময় চ্যানেলগুলো বার্তা দেখাচ্ছে, সম্মানিত গ্রাহক, বিজ্ঞাপন বিধিনিষেধের জন্য বিজ্ঞাপন সম্প্রচার বন্ধ রয়েছে। বিজ্ঞাপন বিরতি শেষে অতি শিগগিরই আমরা মূল অনুষ্ঠানে ফিরে আসছি।
আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ। তবে, কিছু এলাকায় চ্যানেলগুলো বিজ্ঞাপন বিরতির সময় অন্য অনুষ্ঠানের প্রোমোও দেখাচ্ছে। অভিযোগ আছে, ঢাকার বাইরের কিছু এলাকায় এখনও বিজ্ঞাপন প্রচার করছে জি বাংলা। তবে কোয়াব জানাচ্ছে, কিছু ত্রুটি আছে, দ্রুতই শতভাগ ক্লিন ফিড করে সম্প্রচার করে হবে বিদেশি চ্যানেলগুলো। সরকারের শক্ত অবস্থানে ২০০৬ সালের কেব্‌ল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইনের ১৯(১৩) ধারা বাস্তবায়ন করে, গত ১ অক্টোবর অনুষ্ঠানের ফাঁকে বিজ্ঞাপন প্রচার করে এমন ৬০টির মত বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দেয় কেব্‌ল অপারেটরেরা। সে আইনে বলা হয়েছে, বিদেশি কোনো চ্যানেলের মাধ্যমে বিজ্ঞাপন সম্প্রচার বা সঞ্চালন করা যাবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
[email protected]
১৭ অক্টোবর ২০২১, রবিবার, ৪:৫২

স্টার জলসা চ্যানেল

অন্যান্য খবর