× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আইএইচএফ’র এজিএম অনুষ্ঠিত

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১৭ অক্টোবর ২০২১, রবিবার

অলাভজনক বেসরকারি উন্নয়ন সংস্থা ‘ইটস হিউম্যানিটি ফাউন্ডেশন’র (আইএইচএফ) ৫ম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) রাজধানীর বনানীর হোটেল সেরিনাতে এই সাধারণ সভাটি অনুষ্ঠিত হয়। এ সময় আইএইচএফ’র প্রতিষ্ঠাতা ও চেরারম্যান মো. আদনান হোসেন সভার উদ্বোধন করেন।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন, সংস্থাটির সহযোগী প্রতিষ্ঠান কমিউনিটি পার্টনারস ইন্টারন্যাশনাল (সিপিআই), টেপ-ল'ওয়েল, দারাজ, সিদরাহ, ফুডপান্ডা, আরলা, ফুটস্টেপস, সিবিএল, ইন্টারন্যাশনাল হোমওয়্যার, গ্রীন ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স, ড্যান কেক, ফিনিস, আস্থা ট্রাস্টের প্রতিনিধিরা। এতে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় এবং আন্তর্জাতিক সংস্থার অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

স্বাগত বক্তব্যে সংস্থাটির প্রতিষ্ঠাতা ও চেরারম্যান মো. আদনান হোসেন বলেন, “আমার অনেক স্বপ্ন নিয়ে ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের (আইএইচএফ) যাত্রা শুরু করেছিলাম। গুটি গুটি পায়ে আমরা অনেক দূর এগিয়েছি। আমরা প্রতিনিয়ত আমাদের কাজ সম্প্রসারিত করছি। আমরা থেমে থাকতে চাই না।
আরও বহুদূর যেতে হবে আমাদের। আমরা সেই লক্ষ্যেই কাজ করে চলেছি।"

এ সময় তিনি এই পথচলায় সহযোগী প্রতিষ্ঠানগুলোর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরও বলেন, “আমাদের সফলতার পেছনে সহযোগী প্রতিষ্ঠানগুলোর ভূমিকা অপরিসীম। তাদের সাহায্য না পেলে হয়ত আমরা সফল হতাম না। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি আশা করব, আগামীতেও তারা আমাদের সঙ্গে থাকবেন।”

এদিকে বার্ষিক সাধারণ সভায় (এজিএম) আইএইচএফের পাশে থাকার জন্য মিডিয়া পার্টনার সংবাদ প্রকাশসহ কয়েকটি সহযোগী সংগঠনের হাতে প্রশংসা সনদ তুলে দেওয়া হয়।

এই সভায় আইএইচএফ’র পূর্ববর্তী অর্থবছরের কার্যক্রম এবং আগামী বছরের কৌশলগত পরিকল্পনা নিয়েও আলোচনা করা হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর