× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

২৪শে ডিসেম্বর মুক্তি ‘দিন: দ্য ডে’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৮ অক্টোবর ২০২১, সোমবার

অনন্ত জলিল ও বর্ষা অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘দিন: দ্য ডে’ মুক্তি পাবে আগামী ২৪শে ডিসেম্বর। সম্প্রতি এক অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির পোস্টার উদ্বোধন ও মুক্তির তারিখ জানান অনন্ত জলিল। এ নায়ক বলেন, দর্শকরা এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। সব ঠিক থাকলে আগামী ২৪শে ডিসেম্বর ছবিটি বাংলাদেশসহ বিশ্বের বেশক’টি দেশে একযোগে মুক্তি পাবে। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন: দ্য ডে’। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা।
এ সিনেমায় অনন্ত জলিলকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে। নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসগোষ্ঠী দমন অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে। এতে ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হয়েছে। অনন্ত-বর্ষা ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বিশ্বের ৮০টি দেশে একসঙ্গে মুক্তি পাবে ‘দিন: দ্য ডে’। অনন্ত এ ব্যাপারে বলেন, এ ছবিটি পাঁচটি ভাষায় মুক্তি পাবে। মধ্যপ্রাচ্যের দেশগুলো যেখানে বাংলাদেশিরা কাজ করেন, সেখানে বাংলা ভাষাতেই মুক্তি দেয়ার অনুরোধ জানিয়েছি আমি। অনন্ত জানান, অত্যাধুনিক সব প্রযুক্তির ব্যবহারে এ ছবিতে নিজেই নিজেকে ছাড়িয়ে গেছেন। তার দাবি, তার এ ছবিটি হলিউডের চেয়ে কোনো অংশে কম নয়। উল্লেখ্য, বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে ‘দিন: দ্য ডে’র শুটিং হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর