× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

পুলিশ দেখে ছাদ থেকে লাফ দিয়ে মাদক কারবারির মৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
১৮ অক্টোবর ২০২১, সোমবার

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকায় পুলিশের ভয়ে ছাদ থেকে লাফ দিয়ে মোহাম্মদ মুন্না (২৪) নামের এক মাদক কারবারি নিহত হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বদ্দারহাট যমুনা ব্যাংকের পেছনের বিল্ডিংয়ে এ ঘটনা ঘটে। নিহত মুন্না পটিয়া উপজেলার শাহগদি মার্কেট এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে। তবে পরিবারের সঙ্গে তিনি দীর্ঘদিন ধরে বহদ্দারহাট গায়েবী মসজিদ এলাকার হারুণ চেয়ারম্যানের বাড়িতে থাকতেন। পুলিশ সূত্রে জানা যায়, বহদ্দারহাটে যমুনা ব্যাংকের পেছনে একটি পরিত্যক্ত বিল্ডিংয়ে অভিযান চালিয়ে ৬২২ পিস ইয়াবাসহ মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। ঘটনাস্থলে তিনজন মাদক কারবারি ছিল। অভিযান চালালে তারা পেছনের রুমের কাটা জানালা দিয়ে পালিয়ে যাওয়ার সময় একজন গুরুতর আহত হয়। পরবর্তীতে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।
অপর দুই কারবারি পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।
চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) নুরুল আলম আশিক বলেন, ‘পুলিশের ভয়ে ছাদ থেকে লাফ দিলে মুন্না নামের ওই যুবক গুরুতর আহত হয়। এ অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চমেকে নিয়ে এলে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু এবং একটি মাদক আইনে মামলা দায়ের করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর