× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

তিতাসে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন ছিনতাই চেষ্টা

বাংলারজমিন

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি
১৮ অক্টোবর ২০২১, সোমবার

 তিতাস উপজেলার ২নং জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মাওলা আওয়ামী লীগের মনোনয়নপত্র না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন ফরম কেনেন। গতকাল মনোনয়ন ফরম জমার শেষদিনে তার ভাতিজা এরশাদ জাহান (৩৮)কে মনোনয়ন জমা দেয়ার জন্য উপজেলায় পাঠান। এরশাদ জাহান মনোনয়ন জমা দিয়ে উপজেলা পরিষদ থেকে বের হয়ে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত মনোনয়ন জমার রিসিট ছিনিয়ে নিতে চেষ্টা করে এবং তাকে উঠিয়ে নিয়ে মারধর করে বলে অভিযোগ উঠেছে। এরশাদ জাহান বলেন, দুপুর আনুমানিক ২টায় আমি মনোনয়ন জমা দিয়ে বের হওয়ার সময় উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে থেকে আওয়ামী লীগের প্রার্থী মজিবুর রহমানের ছেলে জনি ও তার সহযোগী রঞ্জুসহ ১৫/২০ জনের একদল দুর্বৃত্ত আমাকে কিল ঘুষি মেরে টানাহিঁচড়া করে মোবাইল ও নগদ টাকা নিয়ে যায়। পরে এসআই বিল্লাল আমাকে উদ্ধার করে দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।
এ বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী মজিবুর রহমানের ছেলে জনি বলেন, কে বা কারা গোলাম মাওলার ভাতিজা এরশাদের ওপর হামলা করছে আমি কিছুই জানি না। এমন ঘটনার তীব্র নিন্দা জানাই।
তিতাস থানার উপ-পরিদর্শক বিল্লাল বলেন, আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রাস্তা থেকে আহত অবস্থায় এরশাদ জাহানকে উদ্ধার করি। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছাম্মৎ মোমিনুর জাহান বলেন, এ বিষয়ে আমাকে কেউ অবহিত করেনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর