× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

কোম্পানীগঞ্জে সাংবাদিককে মাদক ব্যবসায়ীর হুমকি

বাংলারজমিন

কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি
১৮ অক্টোবর ২০২১, সোমবার

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার চিহ্নিত মাদক সম্রাট কালা বাহিনীর প্রধান কালা মিয়া হত্যার হুমকি দিয়েছেন স্থানীয় একজন সাংবাদিককে। প্রাণের ভয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন।
জানা গেছে, কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া আলুঘাট গ্রামের মাদক সম্রাট একাধিক মামলার আসামি কালা মিয়া দীর্ঘদিন ধরে সাঙ্গপাঙ্গ নিয়ে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। সম্প্রতি কালাবাহিনীর অপকর্ম আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ায় এলাকার লোকজন নিরাপত্তাহীন হয়ে পড়েন। শনিবার গ্রামের সর্বস্তরের লোকজন কালাবাহিনীর অপকর্ম প্রতিরোধের সিদ্ধান্ত গ্রহণ করেন। স্থানীয় সংবাদকর্মী শ্যামল সিলেট পত্রিকার প্রতিনিধি আকবর রেদওয়ান মনা মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধিতে ভূমিকা পালন করেন। এলাকার লোকজন সম্মিলিতভাবে মাদক নির্মূলে তৎপর হলে মাদক সম্রাট কালা ও তার সাঙ্গপাঙ্গরা বেপরোয়া হয়ে ওঠে। তারা শনিবার সন্ধ্যায় সাংবাদিক মনাকে ধরতে তার বাড়িতে খোঁজ করে। এক পর্যায়ে স্থানীয় বদিকোনা গ্রামের মসজিদের পাশে ওই সাংবাদিককে পেয়ে তার ওপর হামলা চালায়। স্থানীয় লোকজনের সহায়তায় ওই সময় মনা আত্মরক্ষা করতে সক্ষম হন। মাদক সন্ত্রাসীরা এ সময় তাকে বাড়াবাড়ি করলে খুনের হুমকি দেয়। মাদক ব্যবসায়ীদের হুমকিতে ওই সাংবাদিক নিরাপত্তা চেয়ে কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন। এ ব্যাপারে গোয়াইনঘাট-কোম্পানীগঞ্জ সার্কেলের এএসপি প্রভাস সিংহ জানান, ঘটনাটি আমরা জেনেছি। অপরাধীদের দমনে কোম্পানীগঞ্জ থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম নজরুল জানান ‘মাদকের বিরুদ্ধে পুলিশ সব সময় আপসহীন, তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।’ স্থানীয় লোকজন চিহ্নিত এ মাদক ব্যবসায়ী ও তার সহযোগীদের গ্রেপ্তার করে এলাকা মাদকমুক্ত করার দাবি জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর