× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার , ২৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সাংবাদিক সুরক্ষা আইনের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন ও স্মারকলিপি পেশ

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি
১৮ অক্টোবর ২০২১, সোমবার

সাংবাদিক সুরক্ষা আইনের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জেলা শাখার আয়োজনে গতকাল সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেস ক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, কালেরকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এম সাইফুল মাবুদসহ অন্যান্যরা।
প্রেস ক্লাবের সভাপতি এম রায়হান বলেন, এক শ্রেণির কর্মকর্তার আশোভনমূলক আচরণ, কতিপয় দলীয় নেতৃত্বের বৈরী মনোভাবাপন্ন পরিবেশে দায়িত্বশীল মহলের যথাযথ ভূমিকার অভাবে সাংবাদিকরা চরম বিপর্যস্ত। দুর্নীতিবাজ, অপরাধীচক্ররে হুমকি, হামলা, মামলা, হয়রানির বিপন্নতা থেকে নিরীহ সংবাদ কর্মীদের রক্ষায় ‘সাংবাদিক সুরক্ষা আইন’ প্রণয়নসহ সাংবাদিকদের সবধরনের হয়রানি, নিপীড়ন, নির্যাতন থেকে বাঁচানোর জন্য সরকারকে ব্যবস্থা নিতে হবে। মানববন্ধন শেষে ১৪ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর পেশ করেন নেতৃবৃন্দ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর