× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ভোলাহাটে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

দেশ বিদেশ

ভোলাহাট (চাঁপাই নবাবগঞ্জ) প্রতিনিধি
১৮ অক্টোবর ২০২১, সোমবার

ভোলাহাটের দলদলী ইউনিয়ন পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রতিবাদে ভোলাহাট উপজেলা আওয়ামী লীগ সংবাদ সম্মেলন করেছে। ১৭ই অক্টোবর বেলা ১০টার দিকে ভোলাহাট প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মো. আশরাফুল হক চুনু। লিখিত বক্তব্যে বলেন, ১৫ই অক্টোবর রাত ৯টার দিকে উপজেলার দলদলী ইউনিয়ন পরিষদে হামলার ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর হয়েছে।
এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। এ সময় আরও বলেন, বঙ্গবন্ধুর ছবির ওপর লুঙ্গি পরা এক ব্যক্তি পা দিয়ে চেপে আছে। তাকে খুঁজে বের করতে পারলে আসল রহস্য উদঘাটন হবে। নিরীহ ব্যক্তি যাতে ক্ষতিগ্রস্ত না হয় এ ব্যাপারে প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াসিন আলী শাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল খালেক, উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক মো. পিয়ার জাহান, আওয়ামী লীগ নেতা মো. আনিসুর রহমান প্রমুখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর