× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ
আলাপন

এই দুই দশকে অনেক পেয়েছি -কেয়া

বিনোদন

ফয়সাল রাব্বিকীন
১৮ অক্টোবর ২০২১, সোমবার

চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। ২০০১ সালে ‘কঠিন বাস্তব’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এর পর টানা কাজ করেন অনেক ছবিতে। যদিও মধ্যে বিরতিতে চলে যান এ নায়িকা। পরবর্তীতে ২০১৫ সালে ফের কাজে ফিরেন। বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত এ নায়িকা। মাঝেমধ্যে কাজ করছেন ছোটপর্দার নাটক ও বিজ্ঞাপনেও। সব মিলিয়ে কেমন আছেন? দিনকাল কেমন কাটছে? কেয়া বলেন, বেশ ভালো আছি।
যদিও আমার মা দীর্ঘদিন যাবত অসুস্থ। তারপরও ভালো থাকার চেষ্টা করছি। কাজ করছি। এখনকার ব্যস্ততা কি নিয়ে? এ নায়িকা বলেন, বেশ কিছু ছবির কাজ করছি। এরমধ্যে বেশিরভাগ ছবির শুটিং শেষ। ছবিগুলো হলো - ইয়েস ম্যাডাম, সীমানা, বনলতা, কথা দিলাম এবং মোনাফেক। এ ছবিগুলোর গল্প এক একটির এক এক রকম। কাজ করে ভালো লেগেছে। এসব ছবিতে তো চলতি প্রজন্মের নায়কদের সঙ্গে কাজ করেছেন। অভিজ্ঞতা কেমন? কেয়ার উত্তর- আমি এক সময় মান্না, রুবেল, রিয়াজ, শাকিব খানদের সঙ্গে নিয়মিত কাজ করেছি। তখন নতুন হিসেবে আমি সিনিয়রদের কাছ থেকে অনেক কিছু শিখতাম। সেটা কাজে লেগেছে পরবর্তীতে। এখন এই প্রজন্মের নায়কদের সঙ্গে কাজ করছি। ভালো লাগছে। তাদের মধ্যেও শেখার আগ্রহ আছে। তাছাড়া এ সময়ের নায়কদের সঙ্গে রসায়ন তৈরী করা আমার জন্যও চ্যালেঞ্জের। এ যাত্রায় নিজেকে প্রমাণের সুযোগ মিস করতে চাইনি। আশা করছি দর্শক পর্দায় সেটা দেখবেন। সিনেমায় দুই দশক পার করেছেন। এই সময়ের প্রাপ্তি, অপ্রাপ্তি সম্পর্কে জানতে চাই। কেয়া বলেন, মানুষের ভালোবাসার চেয়ে বড় কোনো প্রাপ্তি নেই। সেদিক থেকে এই দুই দশকে অনেক পেয়েছি। আর একজন অভিনেত্রীর কিন্তু তৃপ্তির শেষ নেই। আরও অনেক ভালো ভালো ছবিতে কাজ করতে চাই, যে ছবিগুলোতে আমার অভিনয় দীর্ঘ সময় মানুষ মনে রাখবেন। নাটকে কি কাজ করা হচ্ছে? এ নায়িকা বলেন, মনের মতো হলে করছি। যেমন সম্প্রতি একটি নাটকে কাজ করলাম। নাম 'পিরিতের হাট বাজার'। পরিচালনা করেছেন এ বাবুল। এটি চলতি মাসের ৩০ তারিখ প্রচার হবে একুশে টিভিতে। নতুন বিজ্ঞাপন নিয়েও কথা হচ্ছে। ব্যাটে বলে মিললে করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর