× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আইরিশদের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নেদারল্যান্ডস

খেলা

স্পোর্টস ডেস্ক
১৮ অক্টোবর ২০২১, সোমবার

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম পর্বের লড়াইয়ে মুখোমুখি হয়েছে নেদারল্যান্ডস-আয়ারল্যান্ড। ইতিমধ্যেই টসে জিতে আইরিশদের ফিল্ডিংয়ে পাঠিয়েছেন ডাচ অধিনায়ক পিটার সিলার।

এবারের বিশ্বকাপের প্রথম পর্বে এ গ্রুপে আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস ছাড়াও আছে শ্রীলংকা ও নামিবিয়া। দুটি দল উত্তীর্ণ হবে সুপার টুয়েলভে।

আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস দুটি দলেরই বড় প্রতিপক্ষকে হারানোর ক্ষেত্রে সুনাম আছে। তবে আজকের ম্যাচে যারা হারবে, তাদের পরের দুটি ম্যাচে জিততেই হবে।

নেদারল্যান্ডস একাদশ: ম্যাক্স ও'দাউদ, বেন কুপার, বাস ডি লিড, কলিন অ্যাকারম্যান, রায়ান টেন ডেসকাট, স্কট এডওয়ার্ডস, রোয়েলফ ফন ডার মারউই, পিটার সিলার, লগান ফন বিক, ফ্রেড ক্লাসেন ও ব্রেন্ডন গ্লোভার।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টারলিং, কেভিন ও'ব্রায়েন, অ্যান্ড্রু ব্যালবার্নি (অধিনায়ক), গ্যারেথ ডিলানি, হ্যারি টেক্টর, কার্টিস কাম্পার, নেইল রক (উইকেটরক্ষক), সিমি সিং, মার্ক এডায়ার, বেনজামিন হোয়াইট ও জশুয়া লিটল।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর