× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

শেখ রাসেল বেঁচে থাকলে জাতীর পিতার স্বপ্ন তাঁর হাত ধরে বাস্তবায়ন হতো: এমপি শাওন

বাংলারজমিন

লালমোহন (ভোলা) প্রতিনিধি
১৮ অক্টোবর ২০২১, সোমবার

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আজ শেখ রাসেল বেঁচে থাকলে হয়তো জাতীর পিতার স্বপ্ন তাঁর হাত ধরে বাস্তবায়ন হতো। জাতীর পিতার অবর্তমানে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করেছেন।
সোমবার সকালে ভোলার লালমোহনে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়দের মাঝে পুরস্কার বিতরণকালে এমপি শাওন এসব কথা বলেন। এরআগে উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন তিনি।
পরে উপজেলা ও পৌরসভা শেখ রাসেল স্মৃতি সংসদের আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়ামে কেক কাটা ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন  এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবন্দ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর