× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

শেখ রাসেলের জন্মদিনে সামসুল ইসলাম মোল্লার নতুন ঘর ও খাদ্যসামগ্রী বিতরণ

বাংলারজমিন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
১৮ অক্টোবর ২০২১, সোমবার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে নতুন ঘর, পোশাক ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আশ্রয় কমর্সূচির অংশ হিসেবে নরসিংদী জেলা যুবলীগের সহ-সভাপতি আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লার অর্থায়নে সোমবার শিবপুর বাজনাবর এলাকার প্রতিবন্ধী মধ্যে এসব বিতরণ করা হয়।  এ সময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিতরণকালে শিল্পপতি আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলকে  হারিয়ে জাতি আজ হতবাক। আমরা শহীদ শেখ রাসেলসহ বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করি।

তিনি দেশের প্রত্যেক এলাকার প্রতিবন্ধীসহ অসহায় পরিবারের প্রতি সুদৃষ্টি রেখে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর