× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

কোনাবাড়িতে আগুনে পুড়ে গেছে ৩৫টি ঘর

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার

গাজীপুর মহানগরের কোনাবাড়িতে আগুনে পুড়ে গেছে কলোনির ৩৫টি ঘর। গভীর রাতে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। মরিয়ম বেগমের জমিতে মামুন, কিরণ ও আবুল কালাম আজাদ যৌথ উদ্যোগে ভাড়া নিয়ে ৩টি কলোনি নির্মাণ করে ভাড়া দেয়। গত রাত ২টার দিকে আগুন লেগে পুড়ে যায় ওই কলোনির ৩৫টি ঘর। পুড়ে যায় ঘরগুলোতে থাকা আসবাবপত্র, খাদ্যসামগ্রী, জমানো টাকা। এতে সর্বস্বান্ত হয়ে যান নিম্নআয়ের ৩৫টি পরিবার।
কাশেমপুর ডিবিএল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মিনহাজুর রহমান জানান, রাতে খবর পেয়ে জয়দেবপুর ও ডিবিএল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। রান্নাঘর থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হয়েছে। তবে অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর