× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

দিরাইয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

বাংলারজমিন

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি
১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সুনামগঞ্জে দিরাইয়ের মেঘনা বারোঘর জলমহাল নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১ জন নিহত ও উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। নিহত রুহেদ মিয়া (৪৫) ভাটিপাড়া গ্রামের মৃত আব্দুস শহীদের ছেলে। সংঘর্ষে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানার ওসি মো. আজিজুর রহমান।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মেঘনা বারোঘর জলমহালের দখলদারিত্ব নিয়ে দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় ও যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগের সহসভাপতি কাজল নূরের মধ্যে বিরোধ চলে আসছিল। গতকাল দুপুর আড়াইটার দিকে ভাটিপাড়া চক্করের মাঠে প্রদীপ রায় গ্রুপের শাহআলম দ্বীপ ও কাজলনূরের গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। সংঘর্ষে কাজলনূর গ্রুপের রুহেদ মিয়া নিহত হয়। এছাড়াও সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে বলে জানিয়েছেন দিরাই থানার ওসি আজিজুর রহমান। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান তিনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর