× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

চট্টগ্রামে সাংবাদিকদের সমপ্রীতি সমাবেশ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২০ অক্টোবর ২০২১, বুধবার

দেশের বিভিন্ন স্থানে সংঘটিত সামপ্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সমপ্রীতির সমাবেশ করেছে চট্টগ্রামে কর্মরত সাংবাদিকরা। গতকাল সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) যৌথভাবে এই সমাবেশের আয়োজন করে। চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে ও সিইউজে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের সঞ্চালনায় সমপ্রীতি সমাবেশে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজে সভাপতি মোহাম্মদ আলী, সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সহ- সভাপতি শহীদ উল আলম, মোস্তাক আহমেদ, আবু তাহের মোহাম্মদ, দৈনিক জনকণ্ঠের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেমুল হক, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ, তপন চক্রবর্তী, সিইউজের সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির কোষাধ্যক্ষ নুর উদ্দিনসহ বিএফইউজে, সিইউজে ও চট্টগ্রাম প্রেস ক্লাবের বর্তমান ও সাবেক নেতারা বক্তব্য রাখেন।
সমপ্রীতি সমাবেশে  বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, সিইউজের সহ-সভাপতি অনিন্দ্য টিটো, চট্টগ্রাম প্রেস ক্লাবের আপ্যায়ন সম্পাদক আইয়ুব আলী, প্রচার সম্পাদক রাশেদ মাহমুদ, সিইউজের অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল, নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন সহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর