× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

রাওয়ালপিণ্ডিতে আন্ডারপাসে এক নারী ধর্ষিত

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) অক্টোবর ২১, ২০২১, বৃহস্পতিবার, ১১:১৮ পূর্বাহ্ন

রাওয়ালপিন্ডিতে মেট্রো বাস স্টেশনের আন্ডারপাসে এক নারীকে নির্যাতন শেষে ধর্ষণ করেছে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া যুবক। এ ঘটনায় সন্দেহজনকভাবে এক যুবককে আটক করা হয়েছে। সে একটি বিশ্ববিদ্যালয়ের তথ্যপ্রযুক্তি বিভাগে পড়াশোনা করে। পুলিশের একজন তদন্তকারী কর্মকর্তা বলেছেন, তারা এফআইআর নিবন্ধিত করার পরপরই ওই যুবককে আটক করেছে। এ খবর দিয়েছে অনলাইন ডন। এতে বলা হয়, ধর্ষিতা লাহোরের বাসিন্দা। তিনি নিউ টাউন পুলিশের কাছে অভিযোগ করেছেন যে, ছেলেদের একটি হোস্টেলে কাজের সন্ধান পান তার ভাইয়ের কাছ থেকে। এই পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হয়েছিল সন্দেহজনকভাবে আটক ওই শিক্ষার্থীর ফেসবুক একাউন্টে। ধর্ষিত আরো বলেছেন, তার ভাই অভিযুক্ত ওই যুবকের সঙ্গে সাক্ষাত করেন। এরপর ধর্ষিতা তার এক আত্মীয়ের সঙ্গে রাওয়ালপিন্ডি যান। হোস্টেলে পৌঁছার পর অভিযুক্ত যুবক তাকে জোর করে ছেলেদের ডরমেটরির একটি রুমে নিয়ে যায়। সেখানে সে তাকে থাপ্পর দিতে থাকে। এক পর্যায়ে ভিতর থেকে রুমের দরজা বন্ধ করে দেয়। ধর্ষিতার দাবি, এরপর তাকে রেহমানাবাদে আন্ডারপাসে নিয়ে সেখানে ধর্ষণ করা হয়।
পুলিশ বলেছে, ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য একটি হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে নির্যাতিতা ও ওই যুবকের ডিএনএ পরীক্ষা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর