× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

স্কটিশদের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে ওমান

খেলা

স্পোর্টস ডেস্ক
২১ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে স্কটল্যান্ডের মুখোমুখি হয়েছে স্বাগতিক ওমান। আল আমেরাত স্টেডিয়ামে টস জিতে স্কটিশদের বোলিংয়ে পাঠিয়েছেন ওমান অধিনায়ক জিসান মাকসু নেয় স্বাগতিক ওমান।
টানা দুই জয়ে সুপার টুয়েলভে এক পা দিয়ে রেখেছে স্কটল্যান্ড। ওমান দুই ম্যাচে একটি জিতেছে। তবে দুই দলের জন্যই ম্যাচটি বাঁচা-মরার। যে দল জিতবে, তারা চলে যাবে সুপার টুয়েলভে।

ওমান একাদশ: আকিব ইলিয়াস, জতিন্দর সিং, খাউয়ার আলি, জিসান মাকসুদ (অধিনায়ক), ক্যাশপ প্রজাপতি, নাসিম খুশি, মোহাম্মদ নাদিম, সুরাজ কুমার, ফয়েজ বাট, সন্দ্বীপ গৌদ, বিলাল খান।

স্কটল্যান্ড একাদশ: কাইল কোয়েতজার (অধিনায়ক), জর্জ মুনসে, ম্যাথিউ ক্রস, রিচি বেরিংটন, কলাম ম্যাকলয়েড, ম্যাথিউ লিস্ক, ক্রিস গ্রিভস, মার্ক ওয়াট, জশ ড্যাভে, সাফইয়ান শরিফ, ব্র্যাড হোয়েল।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর